1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
ভিডিও সরিয়ে মাফ মাফ চাইলেন অনন্ত - SheraNews
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন

ভিডিও সরিয়ে মাফ মাফ চাইলেন অনন্ত

সেরা নিউজ
  • প্রকাশের সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

ধর্ষণে নারীর অশালীন পোশাককে দায়ী করে নায়ক অনন্ত জলিল যে ভিডিও বার্তাটি প্রকাশ করেছিলেন, সেটি সরিয়ে নেন আজ বিকেলেই। এবার তোপের মুখে ক্ষমা চাইলেন তিনি। তার বক্তব্য নিয়ে তোলপাড় শুরু হলে ভিডিওটি সরিয়ে সম্পাদিত নতুন ভিডিও পোস্ট করেছেন তিনি।
সম্প্রতি দেশে ধর্ষণ, শিশু ধর্ষণ ও হত্যার মতো ঘৃণ্য অপরাধ বেড়েই চলেছে। এই অপরাধের সঙ্গে জড়িত অপরাধীর দ্রুততম সময়ে বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার বিকল্প নেই। পরিবারের দায়িত্ব নারীর প্রতি বৈষম্যমূলক দৃষ্টিভঙ্গির পরিবর্তন করা জলিলের ভিডিওর মন্তব্যের ঘর ভরে উঠেছিল ক্ষুব্ধ মন্তব্যে। সাধারণ ও শোবিজ অঙ্গনের মানুষদের ক্ষোভের মুখে ফেসবুক ও ইউটিউব থেকে নিজের ওই ভিডিও সরিয়ে ফেলেন অনন্ত। ভিডিওটি সরিয়ে তিনি লেখেন, গতকালের ভিডিওতে আমি মূলত মেয়েদেরকে শালীনতা বজায় রাখার কথা বলতে চেয়েছি। অনেকেই বিষয়টিকে পজিটিভভাবে নিয়েছেন আবার অনেকেই নেগেটিভভাবে নিয়েছেন।

আমি কোনো বিতর্কে জড়াতে চাই না। তাই উক্ত বিষয় কারেকশন করে দিলাম। কেউ ভুল বুঝে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। নারী-পুরুষ উভয়েই পরিবার ও সমাজের জন্য অনিবার্য। পরিবার টিকিয়ে রাখার জন্য যেমন নারী-পুরুষের সম্মিলিত উদ্যোগ, পরিকল্পনা, ত্যাগ ও সংযমের প্রয়োজন। একজনকে উপেক্ষা করে বা বাদ দিয়ে কেবল পুরুষ কিংবা নারীর পক্ষে বেশি দূর এগোনো সম্ভব নয়। তাই আমরা চাই নারী-পুরুষের সৌহার্দ্যপূর্ণ সমঝোতামূলক সম্পর্ক, শ্রদ্ধা ও ভালোবাসার সম্পর্ক।’

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech