1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
মেসিই থাকছেন বার্সার অধিনায়ক - SheraNews
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৩ অপরাহ্ন

মেসিই থাকছেন বার্সার অধিনায়ক

সেরা নিউজ
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক:

ক্লাব ছাড়তে চাওয়ায় লিওনেল মেসির ওপর রুষ্ট হয়ে তার কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নিতে পারেন নতুন কোচ রোনাল্ড কোম্যান- এমন গুঞ্জনই কিছুদিন শোনা যাচ্ছিল।

শনিবার নিজেদের একাডেমির মাঠ জোহান ক্রুয়েল স্টেডিয়ামে প্রাক-মৌসুমের প্রথম প্রীতিম্যাচের আগে সতীর্থদের ভোটে মেসিকেই ফের ক্লাবের মূল অধিনায়ক নির্বাচন করে বার্সেলোনা। সব তিক্ততা ভুলে মেসিও হাসিমুখে কোম্যানের সেনাপতির ভূমিকায় নেমে পড়লেন।

নতুন কোচের অধীনে প্রথম প্রীতিম্যাচে শনিবার তৃতীয় বিভাগের দল হিমনাস্তিক তারাগোনাকে ৩-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। শতভাগ ফিট না হওয়ায় যার খেলা নিয়ে ছিল সংশয়, সেই মেসিই প্রথমার্ধে নেতৃত্ব দিয়েছেন দলকে।

প্রথম ম্যাচে দুই অর্ধে ভিন্ন দুটি আক্রমণভাগ মাঠে নামিয়েছিলেন কোম্যান। প্রথমার্ধে খেলেছেন মেসি, উসমান দেম্বেলে ও আঁতোয়া গ্রিজমান। দ্বিতীয়ার্ধে নামেন ফিলিপ্পে কুতিনহো, ব্রাথওয়াইট ও নবাগত ত্রিনকাও। পাঁচ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন চোট কাটিয়ে ফেরা দেম্বেলে।

১৭ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন আরেক ফরাসি তারকা গ্রিজমান। আদর্শ অধিনায়কের মতোই নিজে শট না নিয়ে গ্রিজমানকে আত্মবিশ্বাসের জ্বালানি বাড়ানোর সুযোগ করে দেন মেসি।

দ্বিতীয়ার্ধে আরেকটি পেনাল্টি থেকে তৃতীয় গোলটি করেন বায়ার্ন থেকে ঘরে ফেরা ব্রাজিলীয় তারকা কুতিনহো। মূল খেলোয়াড়দের পাশাপাশি তরুণরাও দারুণ খেলে ভরসা দিয়েছেন নতুন কোচকে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech