1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
কি কারনে অপরাধবোধে ভুগছেন কেট উইন্সলেটের ? - SheraNews
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৩১ অপরাহ্ন

কি কারনে অপরাধবোধে ভুগছেন কেট উইন্সলেটের ?

সেরা নিউজ
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক:
হলিউডে যৌন হেনস্তা এবং ধর্ষণের অভিযোগে বহু বছর ধরে অভিযুক্ত দু’টি নাম উডি অ্যালেন ও রোমান পোলানস্কি। এই দুই নির্মাতার সিনেমাতেই অভিনয় করার সুযোগ হয়েছিল ‘টাইটানিক’ অভিনেত্রী কেট উইন্সলেটের। ছবিগুলো প্রশংসিতও হয়েছিল। কিন্তু তাদের ছবিতে কাজ করায় অপরাধবোধে ভুগছেন এই অভিনেত্রী।

 

পোলানস্কি পরিচালিত ২০১১ সালের ‘কারনেজ’-এ অভিনয় করেছিলেন কেট। আর উডি অ্যালেনের ২০১৭ সালের সিনেমা ‘ওয়ান্ডার হুইল’-এ কাজ করেছেন তিনি। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কেট বলেন, বিষয়টা এমন যে কেন আমি কাজ করেছি উডি অ্যালেন ও রোমান পোলানস্কির সঙ্গে! আমার বিশ্বাস করতে কষ্ট হয়, এই দু’টি মানুষ এতগুলো বছর ধরে ইন্ডাস্ট্রিতে এত বিস্তর পরিসরে কীভাবে টিকে আছে। খুবই অসম্মানজনক।

কেট বলেন, এই দু’জনের অপরাধের দায় কিছুটা তার কাঁধেও পড়ে। কারণ তিনি এই দু’জনের সিনেমায় অভিনয় করেছেন, তাদের অতীত সম্পর্কে কিছু না জেনেই। তিনি বলেন, এটা আমার অপরাধ হয়েছে। আমি তা স্বীকার করে নিচ্ছি। ২০১৭ সালে হার্ভে ওয়েনস্টাইনের স্ক্যান্ডালের পরে সৃষ্ট ‘মিটু’ আন্দোলনে উডি অ্যালেন ও রোমান পোলানস্কির ঘটনাগুলোও নতুন করে আলোচনায় এসেছিল।

 

দত্তক মেয়ের সঙ্গে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল অ্যালেনের বিরুদ্ধে। আর পোলানস্কির বিরুদ্ধে ১৩ বছর বয়সী এক মেয়েকে মদ্যপান করিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছিল। ১৯৭৮ সালে সে ঘটনার কথা স্বীকার করার পর তাকে ৪৮ দিন জেলেও থাকতে হয়েছিল। সেই মামলার রায় ঘোষণার আগেই যুক্তরাষ্ট্র ছেড়ে ফ্রান্সে আশ্রয় নেন পোলানস্কি।

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech