1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
সুশান্ত মৃত্যু তদন্তে এবার নাম জড়াল সারা আলি খানের - SheraNews
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:১০ অপরাহ্ন

সুশান্ত মৃত্যু তদন্তে এবার নাম জড়াল সারা আলি খানের

সেরা নিউজ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

 বিনোদন ডেস্ক:
শুক্রবার (১২ সেপ্টেম্বর) ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের জিজ্ঞাসাবাদের সময় মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে রিয়া যে ২৫ জন বলি সেলেবের নাম উল্লেখ করেন, ভারতের শীর্ষস্থানীয় ‘টাইমস নাউ’ সংবাদমাধ্যমের দাবি সারা তাদের মধ্যে একজন।

রিয়া দাবি করেন, বলিউডের ৮০ শতাংশই মাদকাসক্ত। অনেক বড় বড় নাম নাকি এই নেশার জালে স্বেচ্ছাবন্দি। যে ২৫ জন তারকার নাম তিনি উল্লেখ করেছেন, খুব শিগগিরই তাঁদের সমন পাঠাবে এনসিবি। রিয়ার গ্রেফতার কি তবে এ বার ঘুম উড়াল বলিউডের?

এনসিবির জেরায় রিয়া জানিয়েছেন, ২০১৬ সালে ‘কেদারনাথ’ ছবির শুটিং- এর সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। অভিনেত্রীর দাবি, তিনি, সুশান্ত এবং সারা একসঙ্গে আড্ডা দেওয়ার সময়  মাদক নিতেন। এই তালিকায় উঠে আসা তারকাদের এনসিবি এ, বি এবং সি ক্যাটেগরিতে ভাগ করে তদন্ত চালাবে বলে জানা যাচ্ছে। অভিনেতা ছাড়াও অনেক প্রযোজক, পরিচালক, কাস্টিং ডিরেক্টরদের নাম উল্লেখ করেন রিয়া।

সুশান্তের টিমের প্রাক্তন সদস্য স্যামুয়েল হাওকিপ মুখ খুলছিলেন সারা এবং সুশান্তের সম্পর্ক নিয়ে। তারপর এই জুটিকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন অভিনেতার ফার্ম হাউজের রক্ষী। তিনি জানান, সুশান্তের সঙ্গে প্রায়ই সারা তাঁর ফার্ম হাউজে আসতেন সময় কাটাতে। সুশান্ত নাকি তাঁকে প্রপোজ করার কথা ভেবেছিলেন গত ফেব্রুয়ারিতেই।

‘কেদারনাথ’ কো-স্টারের সঙ্গে ব্যাঙ্কক ট্রিপেও যান সুশান্ত। অনেক জায়গাতেই একসঙ্গে দেখা যেত এই তরুণ জুটিকে।  বলিউডে গুঞ্জন, ‘মাফিয়া গ্যাং’-এর চাপেই নাকি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে হয় সারাকে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech