1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
৬ দিনের কোয়ারেন্টাইনে সৌরভ - SheraNews
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪১ অপরাহ্ন

৬ দিনের কোয়ারেন্টাইনে সৌরভ

সেরা নিউজ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক:

আইপিএলের আট ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যেই পৌঁছে গেছে সংযুক্ত আরব আমিরাতে। অনুশীলনও শুরু হয়ে গেছে। চার-ছক্কার ধুম-ধাড়াক্কা টুর্নামেন্ট শুরুর ১০ দিন আগে আমিরাতে পৌঁছে গেলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও। উদ্দেশ্য, আইপিএলের সর্বশেষ প্রস্তুতি দেখা।

কিন্তু করোনার কারণে, দুবাইতে গিয়ে সৌরভ গাঙ্গুলিকেও মানতে হচ্ছে কোয়ারেন্টাইনের নিয়ম। বিমান থেকে নামার পর ৬ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে বিসিসিআই সভাপতিকে। করতে হবে করোনা টেস্ট। এরপরই তিনি বাইরে বের হওয়ার অনুমতি পাবেন।

বুধবার সকালের বিমানেই সৌরভ কলকাতা থেকে আহমেদাবাদ উড়ে যান। সেখান থেকেই দুবাইয়ের বিমান ধরেছেন। ছয় মাস পর বিমান সফরের কথা জানিয়ে ইনস্টাগ্রামে পোস্টও করেন সৌরভ।

ছবিতে দেখা যাচ্ছে, সৌরভের মুখে জোড়া মাস্ক, মাথায় ফেস গার্ড। ক্যাপশনে মহারাজ লিখেছেন, ‘ছয় মাসে এটাই আমার দুবাইয়ে প্রথম বিমান যাত্রা। আইপিএলের জন্য যাচ্ছি। জীবনযাত্রা এখন অনেকটাই বদলে গেছে।’ সাবেক ভারত অধিনায়কের সঙ্গে দুবাই গেলেন বিসিসিআই সচিব জয় শাহও। আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল আগেই পৌঁছে গেছেন দুবাইতে।

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এবারের আইপিএলের। বায়ো-বাবল থেকে শুরু করে মাঠ ও হোটেলের যাবতীয় প্রস্তুতি দেখার জন্যই বোর্ড প্রেসিডেন্ট ও সচিব ১০ দিন আগেই আমিরাতে গিয়ে পৌঁছে গেলেন। নিয়ম অনুাযায়ী’ই সেখানে তাদেরকে ছয় দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।

গত বছর অক্টোবরে বিসিসিআই সভাপতির চেয়ারে বসেন সৌরভ গাঙ্গুলি। বোর্ড সভাপতি হিসেবে এটাই তার প্রথম আইপিএল টুর্নামেন্ট। নিজের দেশের মাটিতে দারুণ একটা টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা করেছিলেন; কিন্তু করোনা পরিস্থিতিতে তা সম্ভব হয়নি। টুর্নামেন্ট চলে গেলো ভারতের বাইরে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech