1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
চারজনের সঙ্গেই ফুর্তি করতে চেয়েছিল তারা - SheraNews
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:০৬ অপরাহ্ন

চারজনের সঙ্গেই ফুর্তি করতে চেয়েছিল তারা

সেরা নিউজ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক:
নারীঘটিত বিতর্কে জড়িয়েছেন ইংল্যান্ড ফুটবল দলের উঠতি তারকা ম্যাসন গ্রিনউড-ফিল ফোডেন। শনিবার উয়েফা নেশন্স লীগে আইসল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে অভিষেক হয়েছিল তাদের। সে রাতেই দু’জন নারীকে হোটেলে ডেকে আনেন তারা। করোনা সুরক্ষার নিয়ম ভেঙে এ কাজ করায় সোমবার গ্রিনউড-ফোডেনকে দেশে পাঠিয়ে দেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। ডেনমার্কের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে খেলতে পারেননি তারা। এছাড়া আইসল্যান্ডের পুলিশ ১৩৬০ পাউন্ড জরিমানাও করেছে দু’জনকে।
করোনা নিয়ন্ত্রণের জন্য আইসল্যান্ডে ভ্রমণ করা বিদেশি নাগরিকদের ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলক। তবে সেখানে নেশন্স লীগের ম্যাচ খেলতে যাওয়া ইংলিশ ফুটবলারদের জন্য এ নিয়ম কিছুটা শিথিল করা হয়।

যদিও তাদের বলে দেয়া হয়েছিল, বাইরে থেকে কেউ ঢুকতে পারবে না টিম হোটেলে।
কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের ১৮ বছর বয়সী ফরোয়ার্ড গ্রিনউড ও ম্যানচেস্টার সিটির ২০ বছর বয়সী তারকা ফোডেন এই নিয়ম মানেননি। হোটেল বয়কে মোটা অঙ্কের টাকা বখশিস দিয়ে দু’জন নারীকে রুমে নিয়ে আসেন তারা।  বৃটিশ ট্যাবলয়েড দ্য সান জানিয়েছে,  সামাজিক যোগাযোগমাধ্যমে স্থানীয় চার তরুণীর সঙ্গে চ্যাট হয়েছিল গ্রিনউড-ফোডেনের। চারজনের সঙ্গেই ফুর্তি করতে চেয়েছিল তারা। হোটেল কক্ষে আসা দুই তরুণীর একজন স্বীকার করেছেন, আগে থেকেই ফুটবলারদের সঙ্গে পরিচয় ছিল তাদের।
দ্য সান আরো জানিয়েছে, হোটেলে আসা নারীদের একজনের নাম নাদিয়া সিফ লিন্ডল (২০)। অন্যজন তার কাজিন লারা ক্লসেন (১৯)। হোটেল কক্ষে করা ছোট একটি ভিডিও ক্লিপ রোববার স্ন্যাপচ্যাটে পোস্ট করেন তারা। আইসল্যান্ডের একটি ডিজিটালমাধ্যম সেটি প্রকাশ করে। ভিডিওটি অনেকের হাতে ছড়িয়ে যাওয়ার পরই মূলত  ধরা পড়ে যান গ্রিনউড-ফোডেন।
এরপর তাদেরকে দলের সঙ্গে অনুশীলন করতে দেয়া হয়নি। ইংল্যান্ড দলের একটি সূত্র জানিয়েছে, সকালে নাস্তা করার আগেই বিষয়টি জেনে গিয়েছিলেন ফিজিও। ফোডেন-গ্রিনউড বাকিদের সঙ্গে বসে খেলে হয়তো ডেনমার্ক ম্যাচটা সংশয়ে পড়ে যেতো। মঙ্গলবার যে ম্যাচে গোলশূন্য ড্র করেছে ইংল্যান্ড।

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech