1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
প্রথম নমিনেশন পেয়ে উচ্ছ্বসিত কেট - SheraNews
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১০:৫৩ অপরাহ্ন

প্রথম নমিনেশন পেয়ে উচ্ছ্বসিত কেট

সেরা নিউজ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

বিনোদন ডেস্ক:
এ বছর করোনা মহামারি এবং ‘ব্ল্যাকলাইভসম্যাটার’ প্রতিবাদ সরাসরি প্রভাব ফেলেছে ৭২তম এমি অ্যাওয়ার্ডসে। তবে গতকাল মঙ্গলবার এর মনোনয়ন ঘোষণা করা হল। আগামী সেপ্টেম্বর মাসে এ বারের এমি অ্যাওয়ার্ডস আয়োজিত হতে চলেছে ভার্চুয়ালি, লস অ্যাঞ্জেলেসে।
মোট ২৬টি বিভাগে মনোনয়ন পেয়ে শীর্ষে সুপারহিরো এইচবিও সিরিজ় ‘ওয়াচমেন’। তবে এ বার এইচবিও-র আধিপত্য ভেঙে মোট নমিনেশনে নজির গড়েছে স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স। অ্যামাজ়ন প্রাইমের কমেডি ড্রামা ‘দ্য মার্ভেলাস মিসেস মেইজ়েল’ রয়েছে ঠিক তার পরেই, ২০টি মনোনয়ন নিয়ে। সেরা ড্রামা সিরিজ়ের তালিকায় রয়েছে ‘দ্য ম্যান্ডালোরিয়ান’, ‘দ্য ক্রাউন’, ‘স্ট্রেঞ্জার থিংস’ ইত্যাদি। ড্রামা সিরিজ়ে সেরা অভিনেতার দৌড়ে রয়েছেন জেসন বেটম্যান (ওজ়ার্ক), ব্রায়ান কক্স, জেরেমি স্ট্রং (সাকসেশন)। অভিনেত্রীর নমিনেশনে অলিভিয়া কোলম্যান (ক্রাউন), জেনিফার অ্যানিস্টন (দ্য মর্নিং শো), জ়েন্ডায়া (ইউফোরিয়া) প্রমুখ।

লিমিটেড সিরিজ়ে সেরা অভিনেত্রী বিভাগে প্রথম এমি নমিনেশন পেলেন কেট ব্ল্যাঞ্চেট (মিসেস আমেরিকা)। প্রথম নমিনেশন পেয়ে উচ্ছ্বসিত কেট। তিনি বলেন, এমির মতো অ্যাওয়ার্ডের নমিনেশন পেয়ে খুব ভালো লাগছে। এটা আমার জন্য সম্মানের। কতৃপক্ষ এবং দর্শকদের প্রতি আমি কৃতজ্ঞ।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech