1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
নির্বাচনের চার মাস আগে নিজের প্রচারণা ম্যানেজার বরখাস্ত করলেন ট্রাম্প - SheraNews
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

নির্বাচনের চার মাস আগে নিজের প্রচারণা ম্যানেজার বরখাস্ত করলেন ট্রাম্প

সেরা নিউজ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০

সেরা নিউজ ডেস্ক:

জনপ্রিয়তার জরিপে ভাঁটা পড়েছে ডোনাল্ড ট্রাম্পের। আবার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়া নিয়ে অনিশ্চয়তায় দিন কাটছে তার। তবে আশা হারাচ্ছেন না, প্রচারণায় বদল আনছেন। নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনের চার মাস আগে নিজের প্রচারণা ম্যানেজার ব্র্যাড পার্সকেলকে সরিয়ে দিলেন ট্রাম্প।

পার্সকেলের কাজে খুব একটা খুশি হতে পারছেন না ট্রাম্প। গত কয়েক সপ্তাহ ধরে জনপ্রিয়তার জরিপে বর্তমান প্রেসিডেন্টের অবস্থান নিম্নগামী। তাছাড়া গত মাসে ওকলাহোমার টুলসার নির্বাচনি সমাবেশে প্রত্যাশিত জনসমাগম না হওয়ায় পার্সকেলের উপর নাখোশ ছিলেন প্রেসিডেন্ট।

এই বছরের নির্বাচনের জন্য ২০১৮ সালে পুনরায় ম্যানেজারের পদে পার্সকেলকে বসান ট্রাম্প। এবার এই দায়িত্ব দেওয়া হয়েছে ২০১৬ সালের নির্বাচনি প্রচারণার ফিল্ড ডিরেক্টর বিল স্টেফিয়েনকে।

পার্সকেলকে অবশ্য নিজের সহযোগী হিসেবেই রাখছেন ট্রাম্প। ২০১৬ সালের নির্বাচনি প্রচারণায় ডিজিটাল অ্যান্ড ডাটা ডিরেক্টর ছিলেন তিনি, আবারও সেই দায়িত্বেই ফেরানো হচ্ছে তাকে।

এই নতুন সিদ্ধান্তের কথা জানিয়ে ট্রাম্প টুইট করেছেন, ‘দুজনেই আমাদের ২০১৬ সালের ঐতিহাসিক জয়ে বিশাল ভূমিকা রেখেছিলেন। এখন আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি বিল স্টেফিয়েনকে ট্রাম্পের নির্বাচনি ম্যানেজার হিসেবে পদোন্নতি দেওয়া হয়েলা এবং ব্র্যাড পার্সকেল, যিনি আমার সঙ্গে দীর্ঘদিন ধরে আছেন এবং আমাদের চমৎকার ডিজিটাল ও ডাটা স্ট্র্যাটেজির নেতৃত্ব দিয়েছেন, তাকে সেই ভূমিকাতেই রাখা হচ্ছে।’

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech