1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
নিউইয়র্কে বৈরি আবহাওয়া, আসছে ঘূর্নিঝড় ফে - SheraNews
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন

নিউইয়র্কে বৈরি আবহাওয়া, আসছে ঘূর্নিঝড় ফে

সেরা নিউজ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

নিউ ইয়র্কে  গ্রীষ্মমন্ডলীয় ঝড় ফে বৃহস্পতিবার বিকেলে উত্তর ক্যারোলিনা উপকূল থেকে ৪৫ মাইল বর্গফুট বেগে বিকাশ লাভ করেছে। শুক্রবার এটি নিউইয়র্ক সিটির দিকে উত্তর দিকে ট্র্যাক করবে বলে আশা করা হচ্ছে।

ক্রান্তীয় ঝড়ের সতর্কতা এবং ফ্ল্যাশ বন্যার ঘড়িগুলি ত্রি-রাজ্য অঞ্চল জুড়ে জারি করা হয়েছে, কারণ ফে ৩৫ মাইল প্রতি মাইলের চেয়ে বেশি মুষলধারে বর্ষণ এবং দমকা বাতাস আনতে পারে বলে আশা করা হচ্ছে।

শুক্রবার সকাল হওয়ার সাথে সাথে ঝরনাগুলি বিকাশ লাভ করবে। পুরো বেলা এবং সন্ধ্যা জুড়ে ভারী বর্ষণকাল হতে পারে যা ফ্লাশ বন্যার বিকাশের দিকে পরিচালিত করবে। অঞ্চলটি দিয়ে ফে চলার সাথে সাথে ১ থেকে ৩ ইঞ্চি বৃষ্টিপাত সম্ভব।
আবহাওয়া দপ্তর জানিয়েছে উপকূলীয় বিভাগগুলির পাশাপাশি, বিকেলে এবং সন্ধ্যার সময় বায়ুগুলি ৩৫-৪৫ মাইলের বেশি বয়ে যেতে পারে।

কিছু স্পট ৫০ মাইল প্রতি ঘণ্টা পেতে পারে। কিছু বিদ্যুৎ বিভ্রাট ঘটতে পারে যেহেতু বাতাস গাছের অঙ্গ পড়তে পারে। ক্রান্তীয় ঝড়ের মধ্যেও বিচ্ছিন্ন টর্নেডো ছড়িয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে এবং ফেও তার ব্যতিক্রম নয়। বলা হচ্ছে, হুমকি সীমাবদ্ধ থাকবে।

উপকূল বরাবর, ফে উপকূলীয় বিভাগগুলি বরাবর কিছু সৈকত ক্ষয় সৃষ্টি করবে, ভারী সার্ফ তৈরি করবে। তা সমূদ্রে দর্শনার্থীদের সাঁতার কাটার ব্যাপারে নিশেষাজ্ঞা আরোপ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech